‘প্রেম করছেন’ যশ-নুসরাত

yash-nusrat-010621-01

প্রেমের গুঞ্জন নিয়ে এতদিন মুখে কুলপ এঁটেছিলেন টলিউডের অভিনেতা যশ দাশগুপ্ত ও অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত জাহান; এবার নিজেই তা প্রকাশ্যে আনলেন নুসরাত।

চলতি বছরের শুরু থেকে গণমাধ্যমের শিরোনামে এসেছেন এ তারকা জুটি; তাদের প্রেমের গুঞ্জন নিয়ে গণমাধ্যমে বিস্তর চর্চা হলেও তারা একে অপরকে ‘শুধুই সহকর্মী’ বলেই এড়িয়ে গেছেন।

সোমবার টাইমস অব ইন্ডিয়ার কলকাতা সংস্করণ কলকাতা টাইমসের এক সংবাদে বলা হয়েছে, ‘যশের সঙ্গে ডেট করছেন নুসরাত’। সংবাদটি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ারও করেছেন এ অভিনেত্রী।

পত্রিকাটির পাঠক জরিপে টালিগঞ্জের অভিনেত্রীর মধ্যে ২০২০ সালে জন্য ‘সবচেয়ে কাঙিক্ষত’ নারীর তালিকায় তৃতীয় অবস্থানে রয়েছেন নুসরাত; সেখানে তার রিলেশনশিপ স্ট্যাটাসে বলা হয়েছে, তিনি যশের সঙ্গে ডেট করছেন।

ইনস্টাগ্রামে তা শেয়ার করে দুজনের সম্পর্ককে নিয়ে চলা গুঞ্জনকে যেন স্বীকৃতিই দিলেন নুসরাত!

কলকাতা টাইমসের ২০২০ সালের ‘সবচেয়ে কাঙ্ক্ষিত’ পুরুষের তালিকায় প্রথম হয়েছেন যশ দাশগুপ্ত; ইনস্টাগ্রামে যশকে শুভেচ্ছা জানিয়েছেন নুসরাত।

২০১৯ সালের লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর তুরস্কে নিখিল জৈনের বিয়েবন্ধনে আবদ্ধ হন বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত। পরে দেড় বছরের মাথায় সেই সম্পর্কে চিড় ধরার খবর এসেছে পশ্চিমবঙ্গের গণমাধ্যমগুলোতে।

হিন্দুস্তান টাইমসের এক খবরে বলা হয়েছে, তারা আইনিপথে বিবাহবিচ্ছেদের আবেদন জানিয়েছেন কি না-তা স্পষ্ট না হলেও নুসারতের জীবনে নিখিল এখন ‘অতীত’।

Pin It