দিলীপ কুমারের শারীরিক অবস্থা জানিয়ে পরিবারের অনুরোধ

EnvXEqJUUAAsHgc

বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের শারীরিক অবস্থা স্থিতিশীল। এই অভিনেতার পরিবারের পক্ষ থেকে টুইটবার্তায় খবরটি জানানো হয়েছে। সোমবার পৌনে ১২ দিকেও অক্সিজেন সাপোর্টে রয়েছেন ৯৮ বছরের এই অভিনেতা। তবে এখনও পর্যন্ত ভেন্টিলিশনে দিতে হয়নি তাকে। কিছু শারীরিক পরীক্ষা করা হয়েছে। আপাতত সেই রিপোর্টের প্রতীক্ষায় রয়েছেন চিকিৎসকরা। দিলীপ কুমার বর্তমানে চেস্ট স্পেশ্যালিস্ট ডা. জালিল পার্কার তত্বাবধয়নে আছেন।

এর আগে শ্বাসকষ্টের সমস্যা দেখা দেওয়ায় রবিবার মুম্বাইয়ের খারে পিডি হিন্দুজা হাসপাতালে ভর্তি করা হয় কিংবদন্তি অভিনেতাকে।

দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানু ভারতীয় গণমাধ্যমকে জানান, গত কয়েকদিন ধরেই শ্বাসকষ্ট হচ্ছিল দিলীপ কুমারের। সেই কারণেই কোনও ঝুঁকি না নিয়ে এদিন তাকে হাসপাতালে ভরতির সিদ্ধান্ত নেওয়া হয়। হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই দিলীপ কুমারের স্বাস্থ্য নিয়ে নানা গুজব রটতে থাকে। সোমবার টুইটারে গুঞ্জন না ছড়ানোর অনুরোধ জানানো হয় তার পরিবারের পক্ষ থেকে।

সংবাদমাধ্যমকে উদ্দেশ্য করে টুইটারে লেখা হয়, ‘দিলীপ কুমারের লক্ষ লক্ষ অনুরাগী তার শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চাইছেন। আপনারা দারুণ কাজ করেছেন, করে চলেছেন। দয়া করে এই টুইটার হ্যান্ডেল থেকেই খবরের সত্যতা বিচার করবেন। এমন কাউকে ফোন করবেন না যিনি এ বিষয়ে সেভাবে কিছু জানেনই না।’

মেডিক্যাল চেক-আপের জন্য গত মে মাসে হাসপাতালে ভরতি হতে হয়েছিল দিলীপ কুমারকে। বয়সের সঙ্গে সঙ্গে কমেছে তার রোগ প্রতিরোধ ক্ষমতা। তাই করোনা আবহে গত বছর মার্চ থেকেই কার্যত আইসোলেশনে কাটিয়েছেন দিলীপ কুমার। সঙ্গে সায়রা বানুও ছিলেন। দিলীপ কুমারের নামের এই টুইটার হ্যান্ডেল থেকেই রবিবার জানানো হয়েছিল। দুই-তিন দিনের মধ্যে বর্ষীয়ান অভিনেতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে।

দিলীপ কুমারের শারীরিক অবস্থা জানিয়ে পরিবারের অনুরোধ

Pin It