রঙ-বেরঙের ফুলে সাজানো শ্যারন স্টোন

CANNES, FRANCE - JULY 14: Sharon Stone attends the "A Felesegam Tortenete/The Story Of My Wife" screening during the 74th annual Cannes Film Festival on July 14, 2021 in Cannes, France. (Photo by Andreas Rentz/Getty Images)কে বলবে শ্যারন স্টোনের বয়স ৬৩ বছর! রঙ-বেরঙের ফুলে সাজানো কাঁধখোলা নীল গাউন পরা এই অভিনেত্রী পা রাখতেই ঝলমল করে উঠলো লালগালিচা। তার দিকে চোখ আটকে গেলো সবার। তাই আলোকচিত্রীদের ক্যামেরার ঝলকানি যেন আর থামতে চায় না!

কান উৎসবের ৭৪তম আসরে মূল প্রতিযোগিতা বিভাগে থাকা ‘দ্য স্টোরি অব মাই ওয়াইফ’ ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার শুরুর আগে লালগালিচায় হাস্যোজ্জ্বল শ্যারন স্টোনকে দেখা গেলো। গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে ঢোকার আগে দূরে সড়কের ধারে দাঁড়িয়ে থাকা দর্শকদের উদ্দেশে হাত নেড়েছেন তিনি। হলিউডের এই তারকার কানে ছিলো হীরার দুল।

এইডস গবেষণায় সহায়তা প্রদানে জমকালো আমফার গালা সঞ্চালনা করতে কানসৈকতে এসেছেন শ্যারন স্টোন। বন্ধু ও অভিনয়ের কোচ রয় লন্ডনের মৃত্যুর পর নব্বই দশক থেকেই আমফার-এর গুরুত্বপূর্ণ ব্যক্তিদের একজন তিনি। অন্তিবে ভিলা এইলেনরকের চত্বরে খোলা আকাশের নিচে এবারের অনুষ্ঠান হবে শুক্রবার সন্ধ্যায়।

‘বেসিক ইনস্টিঙ্কট’ ছবির সুবাদে সারাবিশ্বে জনপ্রিয় শ্যারন স্টোন। এর পরিচালক পল ভারহোভেনের নতুন ছবি ‘বেনেদেত্তা’ কানের এবারের আসরে মূল প্রতিযোগিতায় স্বর্ণ পামের জন্য লড়ছে।

বর্ণাঢ্য ক্যারিয়ার ও তিন সন্তানের মা হওয়ার পরও এমন আকর্ষণ কীভাবে ধরে রেখেছেন শ্যারন স্টোন? তার উত্তর— সকালের নাশতায় তরমুজ, হারবাল চা, দুপুরে সাঁতার, আর্নিকা ও লবণ মিশ্রিত পানি দিয়ে স্নান, রাতে আট ঘণ্টার ঘুম, প্রতিদিন স্কোয়াট ও প্ল্যাঙ্ক। একদশক আগে কেনা বেভারলি হিলসের বিলাসবহুল বাড়িতে থাকেন তিনি। র‌্যাপার আরএমআর-এর সঙ্গে ইদানীং তার প্রেমের গুঞ্জন চলছে।

Pin It