ফাঁস হলো শ্রুতি হাসানের সৌন্দর্যের রহস্য

image-605424-1665737878

ভারতের দক্ষিণী চলচ্চিত্র ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা শ্রুতি হাসান। যার আরেকটি পরিচয় তেলুগু সুপারস্টার কমল হাসানের মেয়ে হিসেবেও। শ্রুতি বলিউডেরও একজন প্রতিষ্ঠিত নায়িকা। তার গ্ল্যামার বা অভিনয় সব কিছুতেই মুগ্ধ ভক্তরা।

শুধু অভিনয় নয়, তিনি একজন গায়িকাও বটে। সোশ্যাল মিডিয়াতেও সবসময় আলোচনায় থাকেন তিনি। তবে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশ জনপ্রিয় নাম শ্রুতি হাসান। তার সাহসী প্রকৃতি এবং আন্তরিক অভিনয়ের কারণে বরাবরই তিনি একটি শক্তিশালী ফ্যান ফলোয়িং উপভোগ করেন।

সম্প্রতি তিনি নিজের ‘পিসিওডি’ সমস্যার কথা প্রকাশ্যে এনেছিলেন। এর পর তিনি আরও জানালেন, তিনি কিছু দিন আগেই নাকের অস্ত্রোপচার করেছিলেন। অর্থাৎ নোসসার্জারি করেছিলেন। কারণ একটি দুর্ঘটনায় তার নাক ক্ষতিগ্রস্ত হয়। তাই তিনি নাক সুন্দর করার জন্য নাক সার্জারি করেন।

শ্রুতির কথায়, আমি আমার নাক ঠিক করেছি! শ্রুতি হাসান নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে কথা বলতে কখনই দ্বিধাবোধ করেন না।

হাটারফ্লাইয়ের একটি সাক্ষাৎকারে তিনি বলেন, আমি আমার নাক ঠিক করেছি এবং এটি খুব স্পষ্ট যে আমি আমার নাক ঠিক করেছি। আমার নাক ভেঙে গিয়েছিল এবং আগের থেকে বেশ আলাদা দেখাচ্ছিল আমাকে। তাই নাক ঠিক করার সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে আমি বিচ্যুত সেপ্টাম নিইনি। আমি মনে করি, আমার মুখ আরও সুন্দর করতে পারি, কেন করব না?

Pin It