‘হাথুরুসিংহে ফেরায় ফল আগের চেয়ে ভালো হবে’

 

image-647559-1676983101

পুরনো দায়িত্বে নতুন করে ফিরলেন চন্ডিকা হাথুরুসিংহে। সোমবার রাতে ঢাকায় এসেই মঙ্গলবার মাঠে নেমে যান শ্রীলংকান এই কোচ।

মঙ্গলবার সকালে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এসে খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ, মাঠ, উইকেট পরিদর্শন করেন জাতীয় দলের প্রধান কোচ।

এদিন মিরপুরে ঐচ্ছিক অনুশীলন শেষে জাতীয় দলের উইকেটকিপার ব্যাটসম্যান নুরুল হাসান সোহান বলেন, হাথুরুসিংহে আজ সবার সঙ্গে কথা বলেছেন। আমার কাছে মনে হয় ভবিষ্যতে ভালো কিছুই হবে। অধিকাংশ খেলোয়াড় ওনার পরিচিত। তাই সবকিছু ভালোই হবে, ইনশাআল্লাহ।

জাতীয় দলের হয়ে ৪৬টি টি-টোয়েন্টি, ৯টি টেস্ট আর ৬টি ওয়ানডে ম্যাচ খেলা সোহান আরও বলেন, আমার কাছে মনে হয়েছে উনি হোমওয়ার্ক করেই এসেছেন। যে জিনিসটা বাংলাদেশ ক্রিকেটের জন্য ভালোই হবে। হাথুরুসিংহে ফেরায় আগের চেয়ে আরো ভালো কিছু আশা করছি, এটাই হওয়া উচিত। ৩-৪ বছর আগে বাংলাদেশ যে জায়গাটায় ছিল, আমার কাছে মনে হচ্ছে, আস্তে আস্তে এগোচ্ছে।

২৯ বছর বয়সী এই তারকা ক্রিকেটার আরও বলেন, আমাদের এখন অনেক পারফরমার আছে, যারা তার সময় অনেকে নতুন ছিল, এখন অনেক দিন ধরে ক্রিকেট খেলছে, এ অভিজ্ঞতা আছে। আমার কাছে মনে হয়, দলগতভাবে, আলাদা আলাদাভাবেও অনেক জায়গায় উন্নতি করার জায়গা আছে। সে জিনিসটা আস্তে আস্তে করছে। আমার কাছে মনে হয়, উনি ফেরায় ফল আগের চেয়ে ভালো হওয়ার সম্ভাবনা বেশি।

Pin It