যেভাবে ওমর সানী ও মৌসুমীর প্রেম শুরু

image-651964-1678100684

কীভাবে ঢালিউড তারকা ওমর সানী ও মৌসুমীর প্রেম শুরু তা ভক্তদের জানতে ইচ্ছা করে। তাদের প্রেমের শুরুটা সিনেমার মতোই। তাদের মধ্যে প্রথম কথা হয় ১৯৯২ সালে। এরপর ‘দোলা’ সিনেমার মাধ্যমে তারা একসঙ্গে কাজ করেন।

‘দোলা’ দিয়ে প্রথম জুটি গড়েন ওমর সানী-মৌসুমী। সিনেমাটি ছিল নারীপ্রধান। প্রথমে রাজি না হলেও পরে গল্প শুনে ওমর সানী রাজি হন। সিনেমার শুটিংয়ে সিলেটে গিয়ে প্রথম তাদের মনোমালিন্য হয়। ওই ঘটনা থেকে তাদের মধ্যে প্রেম হবে- এমনটা কেউই ভাবতে পারেননি। সেখান থেকেই মৌসুমীর জন্য ওমর সানীর ভালোবাসা জন্মে। এরপর মৌসুমী ও ওমর সানী ‘আত্ম অহংকার’ ছবির শুটিং করতে সিলেটের জৈন্তাপুরে গিয়েছিলেন। তখনই তাদের কাছাকাছি আসা।

ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটেছিল মৌসুমীর পক্ষ থেকেও। তিনি এক রাতে ওমর সানীকে নিয়ে দুঃস্বপ্ন দেখেন। সকালে এফডিসিতে প্রবেশের আগে মৌসুমী ওমর সানীকে দেখতে তার তেজতুরী বাজারের বাড়ির সামনে আসেন। তখনই ওমর সানী ধরে নিয়েছিলেন মৌসুমী তাকে পছন্দ করেন।

ফারদিন এহসান এই দম্পতির প্রথম সন্তান। মৌসুমী যখন চার মাসের অন্তঃসত্ত্বা ওমর সানী তখন প্রথম সবাইকে জানান সুখবরটি। দেখতে দেখতে একসঙ্গে জীবনের ২৮ বছর পার করলেন তারা।

Pin It