প্রেমের গুঞ্জনের মধ্যেই আমির-ফাতিমাকে নিয়ে নেটিজেনদের মন্তব্য ‘লাভ বার্ডস’

image-678300-1684930606

তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অভিনেতা আমির খান। অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে সম্পর্ক নিয়ে এমন গুঞ্জন তো আছেই। কিরণ রাওয়ের সঙ্গে আমিরের বিচ্ছেদের পর থেকেই শোনা যাচ্ছে তাদের দুজনের সম্পর্কের কথা। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে একটি ভিডিও। তাদের সম্পর্ক নিয়ে আবার শুরু হয় আলো-আঁধারি খেলা। যেন পাপারাজ্জির ঘুম নেই। থেমে নেই মন্তব্যে পটু নেটিজেনরাও।

নীতেশ তিওয়ারি পরিচালিত স্পোর্টস ড্রামা দঙ্গল সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেন ফাতিমা। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সুপারস্টার আমির খান। তখন থেকেই আমির খানের সঙ্গে ফাতিমার প্রেমের গুঞ্জন শোনা গেছে।

ফাতিমার ঘনিষ্ঠতা বেড়েছে আমির খানের পরিবারের সঙ্গেও। আমিরের মেয়ে ইরা খানের সঙ্গেও ফাতিমার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। ইরার বিয়েতেও ফাতিমাকে দেখা গেছে আমিরের পরিবারের সঙ্গে।

সম্প্রতি আমির ও ফাতিমার পিকবল খেলার একটি ভিডিও অনলাইনে ভাইরাল হয়েছে। এ ভিডিওই তাদের গুঞ্জনকে উসকে দিয়েছে। ইনস্টাগ্রামে এক পাপারাজ্জির শেয়ার করা ভিডিওতে আমিরকে লাল টি-শার্টের সঙ্গে কালো ট্র্যাক প্যান্ট এবং ফাতিমাকে ক্যাজুয়াল ছাই রঙা শার্ট ও কালো হাফপ্যান্ট পরা অবস্থায় দেখা গিয়েছে। নেটিজেনরা ভিডিওটি দেখে মন্তব্য করেছেন ‘লাভ বার্ডস’।

Pin It