বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তিতে গোপালগঞ্জে আনন্দ আয়োজন

image-91794-1685189041

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামীকাল রোববার গোপালগঞ্জে বর্ণাঢ্য আনন্দ আয়োজনের কর্মসূচি গ্রহণ করা হয়েছে। জেলা প্রশাসন এসব অনুষ্ঠানমালার আয়োজন করেছে।

সকাল ১০টায় টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে জেলা প্রশাসক কাজী মাহবুববুল আলম শ্রদ্ধা নিবেদন করে এই আনন্দ আয়োজনের শুভ সূচনা করবেন।

এরপর গোপালগঞ্জ শহরের সুইমিং পুল এ্যান্ড জিমনেশিয়ামে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হবে। এই ক্যাম্প থেকে বিশেষজ্ঞ চিকিৎসকরা বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করবেন। সেখানে অনুষ্ঠিত হবে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি।

বিকেল ৩টায় এই উপলক্ষে শহরে বর্ণিল আনন্দ শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রা শেষে শেখ ফজলুল হক মণি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে আলোচনা সভা।

বিকেল ৫ টা থেকে রাত ১০ টা পর্যন্ত শহরের শেখ কামাল আর্ন্তজাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে কনসার্ট। নিশিতা বড়–য়া, মিনার আহমেদ ও শিরোনামহীন ব্যান্ড দল কনসার্টে সংগীত পরিবেশন করবে।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম জানান, জাতির পিতার ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।

Pin It