শতবর্ষী রোগীর পাশে বসে কাঁদলেন এমপি

image-794615-1713017148

সরকারি হাসপাতালের বারান্দায় বৃদ্ধা রোগীর পাশে বসে কেঁদে ফেলা মানুষটি একজন সংসদ সদস্য (এমপি)। ভদ্রলোক শুধু এমপিই নন, দেশের অন্যতম শীর্ষ ধনী, আরএকে সিরামিকসের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ এ কে একরামুজ্জামান (সুখন)।

শনিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় করতে যান এই এমপি। শুভেচ্ছা বিনিময়কালে প্রায় শত বছর বয়স্ক এক বৃদ্ধার পাশে মেঝেতে বসে পড়েন। এসময় তিনি আবেগাপ্লুত হয়ে যান, চোখে পানি চলে আসে তার।

একজন শীর্ষ ধনী ও সংসদ সদেস্যর এমন সাধারণ মানুষের সঙ্গে মিশে যাওয়ার বিষয়টি ব্যাপক সাড়া ফেলেছে নেটিজেনদের মধ্যে। প্রশংসায় ভাসছেন এই সংসদ সদস্য। শুভেচ্ছা বিনিময়কালে তিনি সব রোগীদের মধ্যে ঈদ উপহার তুলে দেন।

এসময় তিনি বলেন, আমাদের যতটুকু সাধ্য আছে তার সবটুকুকে কাজে লাগিয়ে যেতে চাই। কোনো রোগী সেবা থেকে বঞ্চিত হবে না।

উপজেলা স্বাস্থ্য, পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা.অভিজিৎ রায় জানান, আজকে এমপি স্যার হাসপাতালে রোগীদের দেখতে আসেন। রোগীদের জন্য ঈদ উপহার ও ছোট বাচ্চাদের জন্য খেলনা নিয়ে আসেন। এসময় শতবর্ষী রোগী সাজেদা বেগমকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন এবং মেঝেতে রোগীর পাশে বসে পড়েন তিনি।

সৈয়দ এ কে একরামুজ্জামান (সুখন) এমপি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-১ (নাসিরনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ে এমপি হন এবং সম্প্রতি আওয়ামী লীগে যোগ দেন। এর আগে ছিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা। বর্তমানে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত এবং সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অভিজিৎ, উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহম্মদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরানুল হক ভূইয়া, ওসি মো. সোহাগ রানা প্রমুখ।

Pin It